জাতীয়বিনোদন

চিত্রনায়িকা অঞ্জনাকে ডিপজলের লিগ্যাল নোটিশ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১৯ এপ্রিল। এই মুহূর্তে নির্বাচনকে কেন্দ্র করে প্যানেল গোছানো এবং প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। সবমিলে বেশ জমে উঠেছে শিল্পী সমিতির নির্বাচন। আর এরই মধ্যে নির্বাচন ঘিরে দুই দলে বিভক্ত হয়েছেন তারকারা।

শিল্পীদের একাংশ যোগ দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের খল-অভিনেতা মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজলের প্যানেলে। অন্য প্যানেল হচ্ছে চিত্রনায়িকা নিপুণ ও অভিনেতা মাহমুদ কলি। এদেরই একজন একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা অঞ্জনা। যিনি এবার নিপুণের প্যানেল থেকে অংশ নেবেন নির্বাচনে।

নির্বাচন নিয়ে এসব তো পুরনো খবর। তবে নতুন খবর হচ্ছে- ধারের টাকা পরিশোধ না করায় চেক ডিসঅনারের জন্য চিত্রনায়িকা অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন খল-অভিনেতা ডিপজল।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, গত বছর ডিপজলের কাছ থেকে নগদ ১ লাখ ৫০ হাজার টাকা ধার হিসেবে নেন অঞ্জনা। এ টাকা ছয় মাসের মধ্যে পরিশোধ করার কথা ছিল। কিন্তু ছয় মাস পার হলেও সেই টাকা ফেরত দিতে পারেননি। পরে টাকা ফেরত চাইলে এ বছরের ২২ ফেব্রুয়ারি অভিনেতাকে ডাচ বাংলা ব্যাংকের একটি চেক দেন অঞ্জনা। এরপর ২৫ ফেব্রুয়ারি অভিনেত্রীর ব্যাংক অ্যাকাউন্টে পর্যাপ্ত টাকা না থাকায় ডিসঅনার হয় চেকটি।

এ কারণেই গত ২৩ মার্চ পাওনা টাকা পরিশোধের জন্য অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠান ডিপজল। নোটিশ পাওয়ার পর এক মাসের মধ্যে পুরো অর্থ ফেরত দেয়ার জন্য অনুরোধ করা হয় অঞ্জনাকে। তা না হলে এ চিত্রনায়িকার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানা গেছে।

এদিকে এ ব্যাপারে সংবাদমাধ্যম থেকে অঞ্জনার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও কোনো বক্তব্য পাওয়া যায়নি তার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button