বিনোদন

মান্নার জায়গা দখল করেছেন শাকিব খান, মানতে নারাজ স্বাগতা

বিনোদন ডেস্ক: ক’দিন পরই পবিত্র ঈদুল ফিতর। এই ঈদকে কেন্দ্র করে মুক্তির অপেক্ষায় রয়েছে এক ডজনেরও বেশি সিনেমা। এ তালিকায় রয়েছে চিত্রনায়ক শরিফুল রাজ ও শবনম বুবলী অভিনীত ‘দেয়ালের দেশ’ সিনেমাটি। এতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী জিনাত শানু স্বাগতা। এর মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন এই অভিনেত্রী।

সম্প্রতি সিনেমাটিতে নিজের কাজের অভিজ্ঞতা জানাতে গিয়ে প্রয়াত নায়ক মান্নাকে স্মরণ করে স্মৃতিচারণা করেন স্বাগতা। এ সময় তিনি বলেন, মান্না ভাই একজন অসাধারণ মানুষ ছিলেন। তার মতো একজন মানুষ চলচ্চিত্রশিল্প থেকে বিদায় নিয়েছেন, যা কখনো পূরণ হবার নয়। তিনি কিংবদন্তি।

এরপরই ঢাকাই সিনেমার বর্তমান সময়ের সুপারস্টার শাকিব খানের তুলনা টানেন তিনি। স্বাগতা বলেন, শাকিব খান মান্না ভাইয়ের জায়গা ধরে রেখেছেন, আমি এটা স্বীকার করছি না। কেননা, শাকিব খান মান্না ভাই বেঁচে থাকাকালীনও শাকিব খানই ছিলেন। আমি বলব মান্না ভাই চলে যাওয়ার পর শাকিব খানের ওপর চাপ আরও বেশি পড়েছে। ইন্ডাস্ট্রিতেও অনেক চাপ বেড়েছে। যদি একজন নায়ক থাকে তাহলে দর্শকের জন্য বিপদ। আবার ইন্ডাস্ট্রির জন্যও বিপদ।

এছাড়া এ অভিনেত্রী শরিফুল রাজের সঙ্গেও শাকিব খানের তুলনা করেন। বলেন, এবারের ঈদে দারুণ ব্যাপার হচ্ছে শরিফুল রাজের তিনটি সিনেমা মুক্তি পাচ্ছে। আর শাকিব খানের একটি। এ জন্য বলতে চাই- আমরা হয়তো এমন একজন নায়ক পেলাম, যার সিনেমা দেখতে গিয়ে হলে উপচে পড়া ভিড় হবে। শরিফুল রাজের তিনটি সিনেমা আসছে, এ ক্ষেত্রে শাকিব খানের ওপর চাপ কমেছে।

প্রসঙ্গত, মিশুক মনি পরিচালিত ‘দেয়ালের দেশ’ সিনেমায় শরিফুল রাজ-বুবলী ছাড়াও আরও অভিনয় করেছেন অভিনেতা আজিজুল হাকিম, শাহাদাত হোসেন, সমাপ্তি মিশুক প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button