Friday, May 10, 2024
Google search engine
Homeঅপরাধবরগুনা প্রেসক্লাবে সন্ত্রাসীদের হামলা সভাপতিকে অপহরণের চেষ্টা

বরগুনা প্রেসক্লাবে সন্ত্রাসীদের হামলা সভাপতিকে অপহরণের চেষ্টা

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট বরগুনা : বরগুনা প্রেসক্লাবে সোমবার সকালে সন্ত্রাসী হামলা করেছে বহিরাগত একদল সন্ত্রাসী। এসময় প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. সোহেল হাফিজের উপরে হামলা চালিয়ে তাকে অপহরণের চেষ্টা চালায় সন্ত্রাসীরা। পরে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান এবং ওসি ডিবি মোঃ বশিরুল আলম সোহেল হাফিজকে উদ্ধার করেন।

ঘটনার পরপরই বরগুনা প্রেসক্লাব পরিদর্শন করেন বরগুনার অতিরিক্ত জেলা প্রশাসক ফয়সাল আহমেদ এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হোসেন, বরগুনা সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) চন্দন কর এবং বরগুনা পৌরসভার মেয়র অ্যাড. কামরুল আহসান মহারাজ।

বরগুনা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মালেক মিঠু জানান, বরগুনার একজন বিতর্কিত ইউপি সদস্য মাসুদ তালুকদার, কথিত সাংবাদিক আনোয়ার হোসেন এবং ছগির হোসেনের নেতৃত্বে সকাল ১০টার দিকে বরগুনা প্রেসক্লাবে হামলা চালায় ৩০-৪০ জনের একটি দল। এসময় বরগুনা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. সোহেল হাফিজসহ একাধিক সদস্যকে লাঞ্ছিত করে তারা। পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রেসক্লাব থেকে চলে যাওয়ার সময় প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতিকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা চালায় সন্ত্রাসীরা। এসময় বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ও গোয়েন্দা পুলিশের ওসি মোঃ বশিরুল আলম ঘটনাস্থলে উপস্থিত হলে প্রেসক্লাব ত্যাগ করে সন্ত্রাসী।

মালেক মিঠু আরও জানান, এ ঘটনায় জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল হাফিজ বলেন, এঘটনায় আমরা প্রেসক্লাবের সকল সদস্যদের নিয়ে জরুরি সভা ডেকে সিদ্ধান্ত নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

এ বিষয়ে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ মিজানুর রহমানের বক্তব্য জানতে তার ফোনে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments