Sunday, May 12, 2024
Google search engine
Homeসোশ্যাল মিডিয়াফেক আইডিতে প্রেম, দেখা করতে গিয়ে যুবক ধরা

ফেক আইডিতে প্রেম, দেখা করতে গিয়ে যুবক ধরা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার যুবক আলআবি মৃধা। ফেসবুকে বরগুনার তালতলীর এক তরুণীর সঙ্গে প্রেম হয় তার। সেই প্রেমিকার ডাকে সাড়া দিতে গিয়ে খেয়েছেন ধরা। তিনি তালতলীতে গিয়ে বুঝতে পারেন ফেক আইডিতে প্রেম হয়েছে তার। এ নিয়ে ঐ এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আলআবি মৃধা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার তুলাই শিমুল গ্রামের জনৈক মনিরুজ্জামান মৃধার ছেলে। এ ঘটনার পর ঐ যুবককে পুলিশ হেফাজতে নেয়।

জানা যায়, কলেজ পড়ুয়া আলআবি মৃধার সঙ্গে আরিফা ইসলাম নামে এক তরুণীর ফেসবুক ম্যাসেঞ্জারে প্রেম হয়। প্রেমের একপর্যায় ম্যাসেঞ্জারে ম্যাসেজ দিয়ে দেখা করতে তালতলীর নয়াপাড়া এলাকায় আসতে বলেন ঐ তরুণী। মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে প্রেমিকাকে দেওয়া কথা রাখতে উপজেলার নয়াপাড়া এলাকায় আসেন আলাআবি মৃধা।

ভুক্তভোগী প্রেমিক আলআবি জানান, ফেসবুকের মেসেঞ্জারের মাধ্যমে তার সঙ্গে বেশ কয়েকবার কথা ও ম্যাসেজের মাধ্যমে সব সময় কথা হয়েছে। তার ফেসবুক আইডির নাম ছিল (আরিফা ইসলাম)। সে আমাকে আসতে বলেছে আমি এ এলাকায় এসেছি তার সঙ্গে দেখা করতে। আমি এসে জানতে পারি ওটা একটি ফেক আইডি ছিলো। রাতে আমাকে আশ্রয় দিয়েছিলেন স্থানীয়রা। আজ সকালে ঐ মেয়ের পরিবার আমাকে মারধর করে। পরে পুলিশ এসে আমাকে থানায় নিয়ে আসে।

তালতলী থানার ওসি শহিদুল ইসলাম খান জানান, বিষয়টি থানা পুলিশকে জানালে ঘটনাস্থল থেকে ঐ যুবককে পুলিশি হেফাজতে থানায় নিয়ে আসা হয়। পরে তার মা ও বোনের নিজ জিম্মায় আলআবি মৃধাকে দেওয়া হয়েছে। তাদের কোনো অভিযোগ নেই।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments