Saturday, May 11, 2024
Google search engine
Homeআন্তর্জাতিকপরকীয়ায় ধরা, স্বামীকে অদ্ভুত লোভ দেখালেন স্ত্রী

পরকীয়ায় ধরা, স্বামীকে অদ্ভুত লোভ দেখালেন স্ত্রী

দীর্ঘ ৭ বছর ধরে পরকীয়া সম্পর্ক। সেই সম্পর্কের কথা জেনে ফেলায় স্বামীকে অদ্ভুত লোভ দেখিয়ে অপ্রত্যাশিত এক আবদার করে বসলেন স্ত্রী। পরকীয় প্রেমিককেও তাদের সঙ্গে রাখার প্রস্তাব দেন স্ত্রী। কিন্তু স্বামী এ প্রস্তাবে রাজি না হওয়ায় রাগে বৈদ্যুতিক খুঁটি বেয়ে উপরে ওঠেন ওই নারী।
ভারতের উত্তর প্রদেশের গোরখপুরে এ ঘটনা ঘটে। ৩৪ বছরের ঐ নারী বর্তমানে তিন সন্তানের মা। গত ৭ বছর ধরে পাশের গ্রামের এক যুবকের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে তার।

এ বিষয়ে তার স্বামী কিছুই জানতেন না। সম্প্রতি স্বামী তাদের ঐ সম্পর্কের কথা জেনে ফেলেন। এরপরই শুরু হয় ঝগড়া। অভিযোগ ওঠে ঐ নারী তার প্রেমিককেও তাদের সংসারে গ্রহণ করার দাবি জানান। তাতে সংসারের আর্থিক হাল আরো মজবুত হবে বলে যুক্তি দেন তিনি।

ঐ নারীর এ আবদার মেনে নিতে পারেননি তার স্বামী। এ নিয়ে দম্পতির মধ্যে ঝগড়া চরমে পৌঁছায়। ঘটনার পরই স্বামীর ওপর রাগ করে বাড়ি থেকে বেরিয়ে যান ঐ নারী। এরপর বাড়ির সামনের বৈদ্যুতিক খুঁটি বেয়ে উঠতে শুরু করেন। স্থানীয় বাসিন্দারা তাকে আটকানোর চেষ্টা করলেও লাভ হয়নি। পরে খবর দেওয়া হয় এলাকার বিদ্যুতের অফিসে। সেখান থেকে কর্মকর্তারা এসে দ্রুত বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে ঐ নারীকে প্রাণে বাঁচান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments