Friday, May 10, 2024
Google search engine
Homeজাতীয়আওয়ামী লীগ নেতারা কে কোথায় ঈদ উদযাপন করছেন

আওয়ামী লীগ নেতারা কে কোথায় ঈদ উদযাপন করছেন

দেশব্যাপী উদযাপিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের অনেকেই নিজ এলাকায় ঈদ উদযাপন করছেন। কেউ কেউ থাকছেন ঢাকায়, আবার কেউ ঈদের নামাজ শেষে গেছেন নিজ এলাকায়। দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করছেন তারা, যোগ দিচ্ছেন সামাজিক অনুষ্ঠানেও।

দলীয় সূত্রে জানা গেছে, গণভবনে ঈদ উদযাপন করছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঈদের দিন দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন তিনি। দেশবাসীকে জানিয়েছেন ঈদের শুভেচ্ছাও।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও এবার ঢাকায় ঈদ করছেন।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এবং ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু রাজধানীর ইস্কাটনের বাসায়, উপদেষ্টা পরিষদের আরেক সদস্য তোফায়েল আহমেদ, সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফর উল্যাহ, ড. আব্দুর রাজ্জাক, ফারুক খান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, জাহাঙ্গীর কবির নানক, কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান, আইন বিষয়ক সম্পাদক নজিবুল্লাহ হিরু, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক জাহানারা বেগম, উপ-দফতর সম্পাদক সায়েম খান, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আবদুল আউয়াল শামীম, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আলী আরাফাত, সানজিদা খানম, মোহাম্মদ সাঈদ খোকনসহ বেশিরভাগ নেতা ঢাকায় ঈদ করছেন।

এছাড়া আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান মাদারীপুরে, প্রাণিসম্পদমন্ত্রী আব্দুর রহমান ফরিদপুরে, এ এইচ এম খায়রুজ্জামান লিটন রাজশাহীতে, যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ চট্টগ্রামের রাঙ্গুনিয়ায়, মাহবুব উল আলম হানিফ কুষ্টিয়ায়, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন খুলনায়, মির্জা আজম জামালপুরে, আফজাল হোসেন পটুয়াখালীতে, শফিউল আলম চৌধুরী নাদেল মৌলভীবাজারে, সুজিত রায় নন্দী চাঁদপুরে ঈদ করছেন।

আওয়ামী লীগের আন্তর্জাতিক সম্পাদক ড. শাম্মী আহমেদ বরিশালে, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান দক্ষিণ চট্টগ্রামে, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন চট্টগ্রামের সাতকানিয়ায়, ধর্ম সম্পাদক সিরাজুল মোস্তফা কক্সবাজারে, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর কুমিল্লায়, যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফী বিন মোর্ত্তজা নড়াইলে ঈদ করছেন।

এছাড়াও ঢাকায় ঈদ করে নিজ এলাকায় গেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, যুগ্ম সম্পাদক ও সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি এম মোজাম্মেল হক ও আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments