বিনোদন

শাকিবের ‘তুফান’ সিনেমার নায়িকা মধুমিতা না হয় মিমি!

বিনোদন ডেস্ক: ঢালিউড কিং শাকিব খান। গেল বছর তার অভিনীত ‘দরদ’ সিনেমায় নায়িকা কে হবেন তা নিয়ে জল্পনা কম হয়নি। অনন্য মামুন পরিচালিত এ ছবিতে শাকিব খানের বিপরীতে বলিউডের শেহনাজ গিল, জেরিন খান ও নেহা শর্মার নাম এসেছিল। শেষ পর্যন্ত দেখা যায়, ছবিটিতে নায়িকা হয়েছেন বলিউডের সোনাল চৌহান। ছবিটির শুটিংও এরই মধ্যে শেষ। এখন মুক্তির অপেক্ষায়।

এবার এ অভিনেতার নতুন ছবি ‘তুফান’-এর নায়িকা নিয়ে চলছে জল্পনা। ছবিটিতে নায়িকা হচ্ছেন নুসরাত ফারিয়া– প্রথমে এমন খবর চাউর হলেও এবার জানা গেল নতুন খবর। ছবিটিতে শাকিব খানের নায়িকা হিসেবে থাকছেন পশ্চিমবঙ্গের মিমি চক্রবর্তী।

সূত্রের খবর, এরই মধ্যে মিমি চক্রবর্তীর সঙ্গে প্রাথমিক আলাপ-আলোচনাও শেষ। শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা আসবে। মিমি চক্রবর্তীর পাশাপাশি পশ্চিমবঙ্গের আরেক নায়িকা মধুমিতা চক্রবর্তীর নামও উঠেছে। মিমির সঙ্গে ব্যাটে-বলে না মিললে মধুমিতা হবেন শাকিব খানের নায়িকা। তবে এ বিষয়ে আনুষ্ঠানিক কিছু জানায়নি ছবিটির বাংলাদেশি দুই প্রযোজনা সংস্থা। সিনেমাটি নির্মাণ করছেন রায়হান রাফি। ছবিটির প্রযোজকদের সঙ্গে নায়িকা প্রসঙ্গে যোগাযোগ করা হলে হেসেই উড়িয়ে দেন মিমি ও মধুমিতার নাম। শুধু বললেন, এখনও কিছুই জানাতে পারছেন না। তবে চূড়ান্ত হলে অফিসিয়ালিই সব জানানো হবে।

‘তুফান’ প্রযোজনা করছে আলফা আই, চরকি এবং পশ্চিমবঙ্গের প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ। গত ১১ ডিসেম্বর ঢাকার একটি পাঁচতারকা হোটেলে আয়োজন করে সিনেমাটির নাম ঘোষণা করা হয়। সে সময় শাকিব খান বলেন, ‘দুই দেশের বড় তিনটি প্রযোজনা সংস্থা মিলে এই সিনেমায় লগ্নি করছে। আমরা কিন্তু একটি স্বপ্ন নিয়েই যৌথভাবে এগোচ্ছি, তা হলো বাংলাদেশের সিনেমা নিয়ে বিশ্ববাজারে আরও বড় কিছু ঘটানো।’

নতুন বছরের শুরু থেকেই ছবিটির শুটিং লোকেশন নিয়ে দৌড়ঝাঁপ করতে দেখা গেছে নির্মাতাকে। জানা গেছে, ভারতের ‘বাহুবলী’র সেট যারা নির্মাণ করেছিলেন, তারাই ‘তুফান’-এর সেট নির্মাণ করছেন। ছবির বড় একটি বাজেট সেট নির্মাণের কাজেই ব্যয় হচ্ছে। শাকিব খান এখন রয়েছেন যুক্তরাষ্ট্রে। তিনি দেশে ফেরার পরই শুরু হবে তুফানের শুটিং। আগামী কোরবানির ঈদে ‘তুফান’ মুক্তি পাবে।

‘তুফান’-এ ব্যস্ত হওয়ার আগে শাকিব খান এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন তাঁর ঈদুল ফিতরের ছবি ‘রাজকুমার’ নিয়ে। ‘প্রিয়তমা’র সাফল্যের পর সিনেমাটি নির্মাণ করছেন হিমেল আশরাফ। আরশাদ আদনানের প্রযোজনায় শাকিবের এ সিনেমার শুটিং চলছে মার্কিন মুলুকের বিভিন্ন স্টেটে। ছবিটির শুটিং নিয়ে শাকিব বলেন, দারুণ একটি সিনেমা হবে ‘রাজকুমার’।

আমার অভিজ্ঞতায় সাম্প্রতিক সময়ে দুই বাংলার কোনো সিনেমা এত বড় ক্যানভাসে হয়নি। ছবিটির জন্য বলিউডের নামি কোরিওগ্রাফার আদিল শেখকে আমেরিকায় নেওয়া হয়েছে। যুক্তরাষ্ট্রের চোখ ধাঁধানো সব লোকেশনে গান, চেজিং উঠে আসবে সিনেমায়। নির্মাতা জানিয়েছেন, যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে ১৮ দিন শুটিং হবে।

অপরদিকে শাকিব খানের ‘দরদ’ সিনেমার ফার্স্ট লুক প্রকাশ করে নির্মাতা অনন্য মামুন উড়াল দিয়েছেন দুবাইয়ে। সেখানের বুর্জ খলিফায় ছবিটির ট্রেইলার প্রকাশ করা হবে জানিয়ে এর বন্দোবস্ত করতেই দুবাইয়ে গেছেন তিনি। পাশাপাশি দুবাইয়ে সিনেমাটির প্রদর্শন নিয়েও আলাপ করবেন বলে জানিয়েছেন মামুন।

নতুন বার্তা/সো হা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button