রাজনীতি

বরগুনা বদরখালী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষনা

খান নাঈম,বরগুনা প্রতিনিধি: বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়েছে৷ নব গঠিত আংশিক এ কমিটির সভাপতি মনোনীত হয়েছেন মো. রিয়াজ পহলান এবং সাধারণ সম্পাদক হয়েছেন হাসান মিয়া।

সোমবার (৩ মার্চ) বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আংশিক এ কমিটি ঘোষণা করা হয়।

৩ মার্চ জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক সাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১ নং বদরখালী ইউনিয়ন ছাত্রলীগের বিলুপ্ত করা হল। এবং আগামী ১ বছরের জন্য আংশিক কমিটি দেয়া হলো। একমিটির সহ সভাপতি আল আমিন হোসেন, হোসাইন গোলদার রাহান মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান খান, শামীম হোসাইন৷ এবং সাংগঠনিক সম্পাদক পদে মো. সুজন হৃদয়, রাব্বি আহমেদ ও সিফাতুল ইসলাম জিয়া নির্বাচিত হয়েছেন।

নতুন কমিটির সভাপতি রিয়াজ পাহলান বলেন, দক্ষিণবঙ্গের বৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের বদরখালী ইউনিয়ন শাখর সভাপতি নিবাচিত করায় জেলা ছাত্রলীগের সভাপতি সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে নিষ্ঠার সাথে ছাত্রলীগের নীতি নৈতিকতা মেনে চলব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button