খেলাধুলা

আইপিএল খেলতে চেন্নাইয়ের পথে মুস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭তম আসর মাঠে গড়াবে আগামী ২২ মার্চ। আসরের উদ্বোধনী ম্যাচেই মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। এই ম্যাচটিতে চেন্নাই একাদশে সুযোগ পাওয়ার সম্ভাবনা আছে বাংলাদেশের মুস্তাফিজুর রহমানের।

এর আগেই দলের সঙ্গে যোগ দিতে মঙ্গলবার দেশ ছেড়েছেন মুস্তাফিজ। এদিন বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করেছেন তিনি নিজেই।

নিজের অফিসিয়াল ফেসবুকে পেইজে মুস্তাফিজ লিখেছেন, ‘রোমাঞ্চিত এবং নতুন অ্যাসাইনমেন্টের জন্য মুখিয়ে আছি। ২০২৪ আইপিএলে খেলতে চেন্নাইয়ে যাচ্ছি। আমার জন্য দোয়া করবেন, যেন সেরাটা দিতে পারি।

সোমবার চট্টগ্রামে সিরিজ নির্ধারণী শেষ ওয়ানডেতে শ্রীলংকার বিপক্ষে মাঠে নেমেছিলেন মুস্তাফিজ। ফেরার ম্যাচে বল হাতে ভালোই করেছেন তিনি। ৯ ওভার বল করে ৩৯ রান খরচে ২ উইকেট নিয়েছেন তিনি। তবে শ্রীলংকা ইনিংসে নিজের শেষ ওভারটি করতে এসে বিপাকে পড়েছিলেন বাঁহাতি এ পেসার।

ম্যাচের ৪৮তম ওভারে নিজের স্পেলের শেষ ওভার করতে আসেন। একটা বল অবশ্য করেছিলেন। কিন্তু সেটি ছিল ওয়াইড। পরের বল করতে এসে রান আপের মধ্যেই আটকে যেতে হয় তাকে। পরে আবার চেষ্টা করেও আর পারেননি। শেষ পর্যন্ত স্ট্রেচারে করে মাঠের বাইরে যেতে হয়ে কাটার মাস্টারকে।

প্রচন্ড গরমের কারণে মাসল ক্র্যাম্প হয়েছিল মুস্তাফিজের। ম্যাচটিতে ব্যাটিং করতে না হলেও ট্রফি নিয়ে উদযাপনের সময় ঠিকই আবার দেখা যায় হাস্যোজ্জ্বল ফিজকে।

উল্লেখ্য, আইপিএল খেলতে মুস্তাফিজকে ৫১ দিনের ছাড়পত্র দিয়েছে বিসিবি। সেই হিসেবে আগামী ১২ মে পর্যন্ত চেন্নাইয়ের ডেরায় থাকার সুযোগ পাবেন ফিজ। বাকি ম্যাচগুলো তিনি খেলতে পারবেন না তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button