Sunday, May 12, 2024
Google search engine
Homeখেলাধুলাএই কারণে লোকের বাজে কথা শুনতেও রাজি তামিম

এই কারণে লোকের বাজে কথা শুনতেও রাজি তামিম

লম্বা সময় ধরে জাতীয় দলের বাইরে আছেন তামিম ইকবাল। তবে মাঠের ক্রিকেট দূরে ঠেলতে পারেননি। নিয়মিত খেলে যাচ্ছে বিপিএল ও ডিপিএলের মতো টুর্নামেন্ট। ব্যাট হাতে রানও পাচ্ছেন তিনি। এরই মধ্যে ভিন্ন একটি কারণে ব্যাপক সমালোচিত হয়েছেন টাইগারদের সাবেক এ অধিনায়ক।

দীর্ঘদিন ধরেই একটি মোবাইল ভিত্তিক আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ তামিম। সম্প্রতি সেই প্রতিষ্ঠানেরই একটি বিজ্ঞাপনের সঙ্গে নিজেকে জড়িয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন তামিম ইকবাল ও মেহেদী হাসা মিরাজ। তাদের এমন কাণ্ডে বিস্মিত ক্রিকেটপ্রেমীরাও। একই ইস্যুতে কথা বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও।

বিজ্ঞাপনের ফাঁস হওয়া একটি অডিও বার্তা নিয়ে ব্যাপক সমালোচনা হলেও এটাকে স্রেফ প্রচারণা হিসেবেই দেখছেন তামিম ইকবাল। মঙ্গলবার ফেনীতে একটি শো-রুম উদ্বোধনে গিয়ে ভাইরাল হওয়া সেই বিজ্ঞাপন নিয়ে কথা বলেন বাঁহাতি এ ব্যাটার। তিনি বলেন, কোনো কাজে যদি মানুষের উপকার হয় তাহলে সেটার জন্য তিনি লোকের বাজে কথা সহ্য করতেও রাজি আছেন।

সাবেক টাইগার দলপতি বলেন, ‘নগদের এ ক্যাম্পেইনে কিছু পরিবার জমি পাবে। আমি কিন্তু পাব না। দরিদ্র শ্রেণির মানুষরা এ জমি পেলে আমি খুব খুশি হবো। এটি মানুষের জন্যই করা। ব্যক্তিগতভাবে বকা শুনে দুইজন মানুষকে সহযোগিতা করতে পারলে সেই বকা শুনতে আমি সবসময় রাজি।’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments