Friday, May 10, 2024
Google search engine
Homeঅপরাধপিস্তল ঠেকিয়ে খাল খননে বাঁধা, জখম ১

পিস্তল ঠেকিয়ে খাল খননে বাঁধা, জখম ১

বরগুনা প্রতিনিধি : বরগুনায় আগ্নেয়াস্ত্র দেখিয়ে একটি খাল খননে বাঁধা দেয়ার অভিযোগ উঠেছে স্থানীয় প্রভাবশালীদের বিরুদ্ধে। এসময় খনন কাজে নিয়োজিত এক শ্রমিক কুপিয়ে ও পিটিয়ে জখম করেছেন তারা।

মঙ্গলবার (২০ ফ্রেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নে আমড়াঝুড়ি গ্রামে এঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন একই এলাকার আলতাফ মিয়ার ছেলে আবদুল্লাহ, বাদল, নিজাম ও তাদের সহযোগিরা।

এ ঘটনায় গুরুতর জখম হওয়া ভুক্তভোগীর নাম মো. সোলায়মান। তিনি একই ইউনিয়নের শিংরাবুনিয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

স্থানীয় ও আহতর পরিবার সূত্রে জানা যায়, আমরাঝুঝি গ্রামের আমঝুরি খাল খননে দেখভাল করার দায়িত্বে ছিলেন সোলায়মান। খালটির আয়তন অভিযুক্তদের জমিতে পরায় খননে বাঁধা দেয় আবদুল্লাহ ও তার সহযোগীরা। একপর্যায়ে পিস্তল ঠেকিয়ে সোলায়মানের উপর হামলা চালায় আবদুল্লাহ ও তার সহযোগীরা। এসময় তাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে তারা।

স্থানীয়রা সোলায়মানকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। বিকেলে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

আহত সোলায়মান বলেন, সন্ত্রাসী আবদুল্লাহ ও বাদল আমাকে পিস্তল ঠেকিয়ে আমার হাতে থাকা চাবি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। পরে ৬-৭ জনের গ্রুপ দেশীও অস্র বগি দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। পরে স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ বিষয় অভিযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তাদের পাওয়া যায়নি।

এবিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান বলেন, এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি৷ অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments